bangla news

'খালেদা জিয়া দেশে আসবেন, শেখ হাসিনাই দেশে থাকবেন না'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৭ ১০:০৭:৪৪ এএম
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র রায়

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র রায়

নারায়ণগঞ্জ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ বলে খালেদা জিয়া দেশে আসবেন না, তাদের উদ্দেশ্যে বলতে চাই খালেদা জিয়া দেশে আসবেন তবে শেখ হাসিনাই দেশে থাকবেন না। শেখ হাসিনাই দেশ ছেড়ে চলে যাবেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লায় জেলা বিএনপির সহ-সভাপতি শাহ আলমের বাসায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে যাবে তবে সেটা সহায়ক সরকার বা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। আর তখন শেখ হাসিনা নির্বাচনে আসবে কিনা তা নিয়েই সন্দেহ রয়েছে। কারণ তারা যেভাবে নির্বাচন করেছে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তা কোনো নির্বাচনই হয়নি, তাতে মানুষের অংশগ্রহণ ছিলোনা।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দলের একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবে, তারা মাঠে কাজ করবে কিন্তু এতে করে দলের চেইন অব কমান্ড ভাঙা যাবেনা। কোনো ভাবেই দলে কোন্দল সৃষ্টি করা যাবেনা। নির্বাচন আরো অনেক সময় বাকি আছে, এখন সাংগঠনিক কাজে বেশি মন দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন-  কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, সহ সভাপতি শাহ আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মশিউর রহুমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বিএস 
 

ক্লিক করুন, আরো পড়ুন :   শেখ হাসিনা খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-09-17 10:07:44