ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বেলকুচিতে বিএনপির কেন্দ্রীয় নেতা আলীমকে অবাঞ্চিত ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
বেলকুচিতে বিএনপির কেন্দ্রীয় নেতা আলীমকে অবাঞ্চিত ঘোষণা

সিরাজগঞ্জ: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমকে অবাঞ্চিত ঘোষণা করেছে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপি।

একই সঙ্গে সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য গঠনতন্ত্র মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর সুপারিশপত্র পাঠানো হয়েছে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গাড়ামাসি-জিধুরী জেএস বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব সিদ্ধান্তের কথা জানান বিএনপি নেতারা।

সংবাদ সম্মেলনে নেতারা অভিযোগ করে বলেন, বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক আলীমের সঙ্গে বেলকুচি উপজেলা বিএনপির কোনো সম্পর্ক নেই। তিনি ঢাকায় বসবাস করেন। মাঝে মধ্যে বেলকুচিতে এসে তার অনুসারীদের নিয়ে গোপন বৈঠকের মাধ্যমে দলকে বিভক্ত করার চক্রান্ত করেন।

এরই ধারাবাহিকতায় ৪ সেপ্টেম্বর বেলকুচি উপজেলা বিএনপির নেতাকর্মীরা তামাই হাই স্কুল মাঠে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে গেলে আলীমের অনুসারীরা তাদের ওপর হামলা চালায়। এতে অন্তত ১০ জন নেতাকর্মী আহত হন। এ অরাজনৈতিক কর্মকাণ্ডের জন্য বেলকুচিতে আলীমকে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

সংবাদ সম্মেলনে বেলকুচি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক মণ্ডল, মিজানুর রহমান, নুরুল ইসলাম গোলাম, অধ্যক্ষ মো. আব্দুল মান্নান সরকার, শফিকুল ইসলাম, হাফিজুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি হেলাল উদ্দিন প্রামাণিক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিন্নাহ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।