ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

সিলেটে দুই ছাত্রলীগ কর্মী ওপর হামলার ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-০৮ ১১:২২:০৩ এএম
সিলেটে দুই ছাত্রলীগ কর্মী ওপর হামলার ঘটনায় মামলা

সিলেট: সিলেটে দুই ছাত্রলীগ কর্মীর ওপর হামলার ঘটনায় আহত আবুল কালাম আসিফের ভাই আজাদ বাদী হয়ে সোমবার (৭ আগস্ট) গভীর রাতে সাতজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ৩-৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলায় নামোল্লেখ করা আসামিরা হলেন- নগরীর সবুজবাগ এলাকার আক্কাছ আলী, উপ-শহরের এবাদুর রহমান, সোনারপাড়ার আবদুল ফাত্তাহ, উপ-শহরের সাকিব, আকিব, জাবেদ ও তাহমিদ।

মঙ্গলবার (৮ আগস্ট) সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বাংলানিউজকে মামলার বিষয়টি নিশ্চিত করেন

তিনি বলেন, দুই ছাত্রলীগ কর্মীকে কুপানোর ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তবে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বাংলানিউজকে বলেন, আসামিদের শনাক্ত করতে ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

এদিকে, চিকিৎসকের বরাত দিয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান বাংলানিউজকে বলেন, ঢাকায় চিকিৎসাধীন আহত শাহীনের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

সোমবার দুপুরে নগরীর সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করে শিবির ক্যাডাররা। আহতদের মধ্যে মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী শাহীন আহমদ (২১) ও আবুল কালাম আসিফ (২০)।

ধারালো অস্ত্রের কুপে শাহীনের ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায় এবং বাম হাত ও পায়ে গুরুতর জখম হয়।

এছাড়া হামলাকারীরা আবুল কালাম আসিফের কব্জি ও পায়ের রগ কেটে দেয়। আহত শাহীনকে ওইদিন বিকেলেও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৭
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa