ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

ইবিতে সাংবাদিক লাঞ্ছিত, ছাত্রলীগ কর্মী বহিষ্কার

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
ইবিতে সাংবাদিক লাঞ্ছিত, ছাত্রলীগ কর্মী বহিষ্কার

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কর্মীর হাতে লাঞ্ছিত হয়েছেন ইংরেজি দৈনিক পত্রিকা ‘দি ডেইলি ইনডিপেন্ডেন্ট’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ আলম নামে এক সাংবাদিক।

এ ঘটনায় ওই কর্মীকে তাৎক্ষণিক দল থেকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় শাহ আলম বিশ্ববিদ্যালয় পার্শ্ববতী শেখপাড়া বাজারে যায়। এসময় পূর্ব শত্রুতার জের ধরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী ও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিঠু কবির ও মাজেদুল হক রুবেল তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এদিকে সাংবাদিককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

তাদের দাবি সাংবাদিককে লাঞ্ছিত করার সঙ্গে জড়িত মিঠু কবিরসহ ছাত্রলীগ কর্মীদের শুধু দল থেকেই বহিষ্কার নয় অবিলম্বে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করতে হবে। অন্যথায় বিশ্ববিদ্যালয়ের কোনো নিউজ না করার হুমকি দিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ০৫ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa