ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনা জেলা ছাত্রলীগের পারভেজ সভাপতি, ইমরান সম্পাদক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
খুলনা জেলা ছাত্রলীগের পারভেজ সভাপতি, ইমরান সম্পাদক

খুলনা: পারভেজ হাওলাদারকে খুলনা জেলা ছাত্রলীগের  সভাপতি ও ইমরান হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৫টায় খুলনা জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের মনোনীত করা হয়। 

খুলনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় কমিটির পাঠাগার বিষয়ক উপ-সম্পাদক আলিমুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতাদের মতামতের ভিত্তিতে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম মনোনীত করেন।

নতুন সভাপতি-সাধারণ সম্পাদককে খুব অল্প সময়ের মধ্যে ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে দুপুর সাড়ে ১২টায় মহানগরীর হোটেল টাইগার গার্ডেনে সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এ সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনের প্রথম পর্ব সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি আরাফাত হোসেন পল্টু ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও আ’লীগ নেতারা উপস্থিত ছিলেন।

দীর্ঘ ১৫ বছর পর কাউন্সিলর ও ডেলিগেট ছাড়াই এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এর আগে ২০০২ সালের ২৫ জুলাই জেলা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২০১২ সালের ১১ জানুয়ারি ১৫ সদস্য বিশিষ্ট জেলা ছাত্রলীগের এক প্রেস কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হয়। আরাফাত হোসেন পল্টুকে সভাপতি ও মুশফিকুর রহমান সাগরকে সাধারণ সম্পাদক করে এ প্রেস কমিটি গঠন করা হয়।  

এদিকে কাউন্সিল ছাড়াই নতুন কমিটি হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন পদবঞ্চিতরা।

বাংলাদেশ সময়:  ১৭৫৫ ঘণ্টা,  জুলাই ২৯, ২০১৭
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।