ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া দেশে ফিরলে জবাব দেওয়া হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
খালেদা জিয়া দেশে ফিরলে জবাব দেওয়া হবে মানববন্ধনে শামসুজ্জামান দুদুসহ বিএনপির নেতাকর্মীরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে রাষ্ট্র পরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশে ফিরলে গণআন্দোলনের মাধ্যমে প্রত্যেকটি ঘটনার জবাব দেওয়া হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে দেশের উত্তর ও উত্তর-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় সরকারের ব্যর্থতার প্রতিবাদে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।  

তিনি বলেন, সব সময় দেশের প্রাকৃতিক দ‍ুর্যোগের ক্ষতি পুষিয়ে নিতে অন্য রাষ্ট্রের সহায়তা পাওয়া যায়।

কিন্তু দেশের এবারের বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দ‍ুর্যোগে অন্য কোনো রাষ্ট্রের সহায়তা বা ত্রাণ পাওয়া যায়নি। কেউ এদেশের পাশে এসে দাঁড়ায়নি। কারণ সবাই জানে কতটা অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপি বন্যার্তদের সাহায্য করতে চাইলেও রাজনৈতিক কারণে সাহায্য করতে দেওয়া হচ্ছে না জানিয়ে এই নেতা আরও বলেন, আমরা মানুষের পাশে দাঁড়াতে চাইছি। কিন্তু তা কোনোভাবেই দেওয়া হচ্ছে না। বরং যাত্রাপথে আমাদের উপর হামলা করা হচ্ছে।

জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আসাদ জামান, রহমতউল্লাহসহ অন্য নেতারা।

এ সময় বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠন সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এমএএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।