ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘নাসিকের বঞ্চিত মানুষের পাশে থাকবো’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, মে ২৫, ২০১৭
‘নাসিকের বঞ্চিত মানুষের পাশে থাকবো’ নাসিক আয়োজিত নারায়ণগঞ্জের দারিদ্র্য বিমোচনে ‘সিটি কনটেক্স ওর্য়াকসপ’ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নাসিকের বঞ্চিত মানুষের পাশে থাকবো। সবাইকে নিয়েই সিটির সব ওয়ার্ডে দারিদ্র্য বিমোচনে কাজ করে যাবো।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নাসিক আয়োজিত নারায়ণগঞ্জের দারিদ্র্য বিমোচনে ‘সিটি কনটেক্স ওর্য়াকসপ’ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মেয়র। জাতীয় নগর দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির (এনইউপিআরপি) উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্দেশ্য আর্থিক সহায়তা এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তত্ত্বাবধায়নে গরিব মানুষকে সাহায্য করার প্রকল্প বাস্তবায়ন। এ প্রকল্প বাস্তবায়নের জন্য ইতোমধ্যে ২৭টি ওয়ার্ডে জরিপ সম্পন্ন করা হয়েছে। যার অনুযায়ী প্রতিটি ওয়ার্ডের কোন কোনস্থানে গরিব মানুষ রয়েছেন তার একটি তালিকা করা হয়েছে। আগামী ঈদের পর প্রকল্পের কার্যক্রম শুরু হবে।

প্রকল্পের অধীনে সহায়তা পাওয়া যাবে স্যানিটেশন, শিক্ষা, নারীদের অধিকার রক্ষা, যারা হাতের কাজ শিখতে চান তাদের।

কর্মশালায় পরিকল্পনা উপস্থাপন করেন আরবান প্লানিং এবং গভর্নেন্স কো-অর্ডিনেটর মো. কামরুজ্জামান পলাশ। উপস্থিত ছিলেন মৌসুমী পারভীন, শরীফ, সুধীর মন্ডল, কর্মকর্তা মেরাজ উদ্দিন আহমেদ, নাসিকের সকল কাউন্সিলার ও নারী কাউন্সিলরা।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, মে ২৫, ২০১৭
জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।