ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনায় সমাবেশ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনায় সমাবেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনায় সমাবেশ/ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপলক্ষে সমাবেশ করেছে সংগঠনের নেতা-র্কমীরা। শনিবার (৭ জানুয়ারি) বিকেলে মহানগরীর শিববাড়ী মোড়ে মহানগর ও জেলা ছাত্রলীগ যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন এতে সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মন্নুজান সুফিয়ান এবং বিশেষ অতিথি হিসেবে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।

মন্নুজান সুফিয়ান বলেন, ছাত্রলীগকে তার অতীত ঐতিহ্য ধরে রাখতে হবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ রক্ষা করার দায়িত্ব যেমন ছাত্রলীগের, তেমনি সমাজ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করার দায়িত্বও ছাত্রলীগের।

এ সময় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, নূর ইসলাম বন্দ, শেখ মো. ফারুক হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা এস এম মোর্ত্তজা রশিদী দারা, কামরুজ্জামান জামাল, আক্তারুজ্জামান বাবু, মো. নুরুজ্জামান, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, যুবলীগ নেতা অ্যাডভোকেট আনিসুর রহমান পপলু, মনিরুজ্জামান সাগর, হাফেজ মো. শামীমসহ নগর ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

সমাবেশ শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংগীত পরিবেশ করেন জনপ্রিয় সংগীত শিল্পী পার্থ বড়ূয়া, মিলা ও ঢাকা থেকে আসা অন্যান্য শিল্পীরা।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এমআরএম/আরআইএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad