ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বুধবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
বুধবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ

খাগড়াছড়ি: লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমার মুক্তির দাবিতে বুধবার (৪ জানুয়ারি) খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধের ডাক দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীছড়ি দুল্যাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সুপার জ্যোতি চাকমা মুক্তি সংগ্রাম কমিটির সদস্য ত্রিলন চাকমা দয়াধন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে সুপার জ্যোতি চাকমার মুক্তির দাবি ও তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ জনগণের ওপর হয়রানি বন্ধ, পার্বত্য চট্টগ্রাম থেকে অপারেশন উত্তরণ প্রত্যাহার ও একই সঙ্গে পার্বত্য চট্টগ্রাম বিষয়ে ১১ দফা নির্দেশনা প্রত্যাহারের দাবিতে এ অবরোধ কর্মসূচির ঘোষণা করা হয়।

এদিকে, মঙ্গলবার বিকেলে লক্ষ্মীছড়ি উপজেলায় সুপার জ্যোতি চাকমার ওপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তাকে মুক্তির দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করা হয়।

সোমবার রাত ২টার দিকে সরকারি বাসভবন থেকে অস্ত্র ও গুলিসহ সুপার জ্যোতি চাকমাকে আটক করে যৌথবাহিনী। এ ঘটনায় লক্ষ্মীছড়ি থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।