ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আ’ লীগের বিদ্রোহী প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আ’ লীগের বিদ্রোহী প্রার্থী

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে ১০৭ ভোট পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম রসুল (আনারস প্রতীক) বেসরকারিভাবে চেয়ারম্যান বিজয়ী হয়েছেন।

মেহেরপুর: মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে ১০৭ ভোট পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম রসুল (আনারস প্রতীক) বেসরকারিভাবে চেয়ারম্যান বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিয়াজান আলী পেয়েছেন ৮৪ ভোট।

তার প্রতীক কাপ-পিরিচ।

প্রার্থী, দলীয় সূত্র ও প্রিজাইডিং অফিসাররা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস চশমা প্রতীক নিয়ে ৫৫ ভোট ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন তালগাছ প্রতীক নিয়ে পেয়েছেন ২১ ভোট।

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, সাধারণ সদস্য পদে ৪৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৮টি ইউনিয়ন পরিষদ ও দু’টি পৌরসভা মিলে মোট ভোটার সংখ্যা ২৬৯।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসআই 

** ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আ’লীগের মনোনীত প্রার্থী
**জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী
** বরিশালে জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থী জয়ী

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।