ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী জাতীয় নির্বাচনও নিরপেক্ষ হবে: ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আগামী জাতীয় নির্বাচনও নিরপেক্ষ হবে: ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র সুবর্ণ জয়ন্তী উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিকেলে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমি কথা দিচ্ছি আগামী জাতীয় সংসদ নির্বাচনও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো অবাধ-সুষ্ঠু করার ব্যবস্থা করবো।
 
এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, কিন্তু আপনি যদি নির্বাচনে না আসেন তাহলে কার জন্য ফেয়ার নির্বাচন করবো। এর জন্য তিনি সবার সহযোগিতা চান।

অনুষ্ঠানে ওবায়দুল কাদের আরও বলেন, এ নির্বাচন খুবই সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। বাংলাদেশের ইতিহাসে শান্তিপূর্ণ নির্বাচনের এটা একটা রেকর্ড। এর কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি আমাদের বার বার বলেছিলেন সবাইকে বলে দাও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। এ নির্বাচন সেভাবেই হয়েছে। এটা গণতন্ত্রের জন্য বিজয় হয়েছে। নাসিক নির্বাচনের মতো হবে আগামী জাতীয় নির্বাচন। এর জন্য আমরা সবার সহযোগিতা চাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য নাসরিন আহমেদ, আইবিএর পরিচালক ড. অধ্যাপক একেএম সাইফুল মজিদ, আইবিএ-এর অ্যালমনাই অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান পাপন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬ 
এসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।