bangla news

সম্মেলন সফল হওয়ায় শেখ হাসিনার অভিনন্দন-কৃতজ্ঞতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৮ ৯:৪১:১৩ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গত ২২ ও ২৩ অক্টোবর ক্ষমতাসীন আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফলভাবে সম্পন্ন হওয়ায় দেশবাসীসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা: গত ২২ ও ২৩ অক্টোবর ক্ষমতাসীন আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফলভাবে সম্পন্ন হওয়ায় দেশবাসীসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৮ অক্টোবর) দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের পাঠানো এক বার্তায় এ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান তিনি।

বার্তায় বলা হয়, উপমহাদেশের ঐতিহ্যবাহী ও অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সফলভাবে অনুষ্ঠিত হওয়ায় দলের সভাপতি শেখ হাসিনা দেশের সব সাংগঠনিক জেলা থেকে আগত কাউন্সিলর, ডেলিগেট, অতিথি, লাখ লাখ নেতা, কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী এবং বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত রাজনৈতিক দলের নেতা, দেশের নানা শ্রেণী-পেশার নেতা, সাংবাদিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এমইউএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-28 09:41:13