ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি-সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি-সভা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বরিশালে ছাত্রলীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে জেলা ও মহানগর ছাত্রলীগ পৃথকভাবে কর্মসূচি পালন করেছে।



সোমবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় জেলা ছাত্রলীগের উদ্যোগে নগরীর সদর রোডের সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোহাম্মাদ ইউনুচ, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ নেতারা।

এর আগে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও সংক্ষিপ্ত সমাবেশ করেন।

অপরদিকে দুপুর ১২টায় দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে মহানগর ছাত্রলীগ। এর আগে রাত ১২টা ১ মিনিটে কেক কেটে দিবসটি পালনের লক্ষ্যে কর্মসূচির শুরু করে মহানগর ছাত্রলীগ।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আফজালুল করিম, মহানগর শ্রমিক লীগের সভাপতি আফতাব হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ও বরিশাল আইনজীবী সমিতির সভাপতি আনিচ উদ্দিন আহম্মেদ শহীদ, বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মো. জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক অসীম দেওয়ান, বরিশাল কলেজ ছাত্রলীগের সভাপতি আল মামুন, মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেনসহ নেতারা।

পরে মহানগরের বিভিন্ন ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের উপস্থিতিতে মহানগর ছাত্রলীগ নেতারা বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এদিকে দুপুর ১টায় মহানগর ছাত্রলীগের ব্যানারে একাংশ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও পরে র‌্যালি বের করে।

এছাড়া মহানগর ছাত্রলীগ দিবসটিকে পালনের লক্ষ্যে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করে, যার মধ্যে নগরীর বিভিন্ন কলেজে ১৬ থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত সেইভ ক্যাম্পাস ও ক্লিন ক্যাম্পাসের কর্মসূচি রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।