ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

সাভারে পৌর মেয়র প্রার্থীর জনসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
সাভারে পৌর মেয়র প্রার্থীর জনসভা

সাভার (ঢাকা): আসন্ন সাভার পৌরসভার মেয়র প্রার্থী সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান ইমু বিশাল জনসভা করেছেন।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে সাভার পৌর এলাকার গেন্ডা বালুর মাঠে পৌর এলাকার বিভিন্ন ওর্য়াডের আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ জনগণ নিয়ে এ জনসভার আয়োজন করা হয়।

জনসভাকে কেন্দ্র করে বিকেল থেকে সাভার পৌর এলাকা থেকে বিভিন্ন বাদ্য যন্ত্র নিয়ে জনসভা স্থলে আসতে থাকে। পুরো বালুর মাঠ প্রাঙ্গন লোকে লোকারন্য হয়ে যায়।

জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় সমাজ সেবক সৈয়দ মনিরুজ্জামান।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী আশরাফ উদ্দিন খান ইমু বলেন, বিগত দিনে দলের আন্দোলন সংগ্রামে নেতা কর্মীদের পাশে ছিলাম। মহান স্বাধীনতা সংগ্রামে দেশের হয়ে আত্মত্যাগ শিকার করে যুদ্ধ করেছি।

তিনি আরো বলেন, জনগণের ভালোবাসায় আমি সংসদ থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র হয়ে সেবা করেছি। তাই আগামীতে আপনাদের সঙ্গে নিয়ে সাভার পৌরসভার উন্নয়নমূলক কর্মকাণ্ড আরো বেগবান করবো।

জনসভায় আরো বক্তব্য রাখেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলী হায়দার, সাভার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ কবীর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম কামাল, সাভার পৌর মহিলা কাউন্সিলর সুলতানা রাজিয়া, সাভার পৌর যুবলীগ নেতা মনির পালোয়ান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা সম্পাদিকা মাহবুবা পারভীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, নভেম্বর ২১,২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa