ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশ্বকাপ ক্রিকেটে টাইগাররা ভারতকে ধরাশায়ী করতে পারবে: এরশাদ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১
বিশ্বকাপ ক্রিকেটে টাইগাররা ভারতকে ধরাশায়ী করতে পারবে: এরশাদ

রংপুর: সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আসন্ন বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী খেলায় আমাদের দেশের টাইগাররা ভারতকে ধরাশায়ী করতে পারবে। যা বাংলাদেশের পে অসম্ভবের কিছু না।



তিনি মঙ্গলবার দুপুরে বিশ্বকাপ ক্রিকেট ২০১১ উপলক্ষে রংপুরে এক বর্নাঢ্য ‘রোড শো’ শেষে এক সমাবেশে এ  কথা বলেন।

তিনি বলেন, “আমি যখন বিসিবির চেয়ারম্যান ছিলাম তখন এ দেশে পুরোদমে ক্রিকেট খেলা শুরু হয়। আমি খেলোয়ার ছিলাম সে জন্য দেশে ক্রীড়াবিদ সৃষ্টি করতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তৈরি করেছি। ”

তিনি আরো বলেন, “প্রধানমন্ত্রী কথা দিয়েছেন রংপুরে বিভাগীয় স্টেডিয়াম ও আন্তর্জাতিক মানের আলাদা একটি ক্রিকেট স্টেডিয়াম হবে। ”  

এর আগে সকালে সাবেক রাষ্ট্রপতি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে রোড শো’টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ রোড শোতে অংশ নেয়, ক্রীড়া সংগঠক, খেলোয়ার, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, সরকারী কর্মকর্তা, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সমাজের বিভিন্ন পেশার মানুষ।

রোড শো শেষে শহীদ মিনার চত্বরে সমাবেশে আরও বক্তব্য রাখেন রংপুরের বিভাগীয় কমিশনার জসীম উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক বিএম এনামুল হক, জেলা আওয়ামীলীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল মনসুর আহমেদ, রংপুর সদর উপজেলার চেয়ারম্যান ও জাতীয় পার্টি (এ) নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা, শুভরঞ্জন দে বাবলু, মোয়াজ্জেম হোসেন লাভলু প্রমুখ।

রোড শো শেষে শহীদ মিনার প্রাঙ্গনে মনোজ্ঞ ব্যান্ড শো অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০২০৪ ঘন্টা, জানুয়ারী ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।