ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া: চিফ হুইপ নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ‘শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া। তার পাশে ছেলে, ছেলের বউ, পরিবারের কেউ নেই।

খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছেন। ২১ আগস্টের ষড়যন্ত্র করেছেন। সেদিন বাংলাদেশে কিন্তু কোনো বিচার হয় নাই। উপরে আল্লাহ আছে, তাই সকলের বিচারই কিন্তু হয়ে গেছে। আজকে কি করুণ অবস্থা খালেদা জিয়ার। ’

শনিবার (৬ এপ্রিল) সকালে মাদারীপুর জেলার শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এসব কথা বলেন।  

নূর-ই-আলম চৌধুরী বলেন, যাদের হাতে রক্ত লেগেছে তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশিদিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা।

এসময় চিফ হুইপ আরও বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডেমনিটি বিল পাস করেছে। ১৯৯৬ সরকারের সময় যেদিন ইনডেমনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলে। বিএনপি ও জাতীয় পার্টি ভোট চুরি করে ১৯৮৬ ও ৮৮ সালে যা করেছে , ১৯৮৬ ও ৮৮ সালের মত কলঙ্কজনক নির্বাচন বাংলাদেশে আর কখনো হয়নি।

এসময় তিনি বলেন, বিএনপির সময় আমাদের শিবচর পৌরসভা নির্বাচনে আমাকে ফোন করে বলা হয়েছে আমি যেন শিবচর না আসি। নির্বাচনের পর উপজেলা কার্যালয়ে বসে ফলাফল পরিবর্তন করে তাদের প্রার্থীদের নির্বাচিত করেছে। আজকে তারা আমাদেরকে শেখায় নির্বাচন কীভাবে হবে? আমাদের কাজ আগামী প্রজন্মকে আমরা স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করে যাবো। জিয়াউর রহমান পিকনিকের কথা বলে ছেলেমেয়েদেরকে নিয়ে হাতে অস্ত্র দিয়েছেন আর শেখ হাসিনা দিচ্ছেন কম্পিউটার। এটা যে কতবড় পরিবর্তন তা কেউ আনতে পারেনি।

এসময় জিওবি অর্থায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার ২৫ জন প্রশিক্ষণার্থী নারীদের  মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, ফাহিমা আক্তারসহ অন্যরা উপস্থিত ছিলেন।  

পরে চিফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।