ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তারা জনগণ কর্তৃক নির্বাচিত নয়, ভারত কর্তৃক মনোনীত : গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
তারা জনগণ কর্তৃক নির্বাচিত নয়, ভারত কর্তৃক মনোনীত : গয়েশ্বর

নারায়ণগঞ্জ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা ভোট বর্জনের ডাক দিয়েছিলাম। জনগণ বর্জন করে দেখল এটাই শেষ না।

যাদের সহায়তায় তারা ক্ষমতায় আছে ওবায়দুল কাদেরের ভাষায় জনসম্মুখে স্বীকারোক্তি, নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হয়েছিল ভারত পাশে না থাকলে নির্বাচন করা সম্ভব হত না। এর মানে বুঝা গেছে তারা জনগণ কর্তৃক নির্বাচিত নয়, ভারত কর্তৃক মনোনীত।

শনিবার (৩০ মার্চ) শহরের মিশনপাড়া এলাকায় হোসিয়ারি সমিতি মিলনায়তনে আয়োজিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ইফতার মাহফিলে অংশ নিয়ে প্রধান আলোচকের বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, এক এমপি বলে জিনিসপত্রের দাম বেশি বলে কেউ খেয়ে মরছে কি না। আমাদের বর্ডার গার্ড আছে। আমরা হাজার কোটি টাকার বুলেট কিনি আর সিমান্তে চুপ করে দাঁড়িয়ে থাকি। জনগণের টাকায় বুলেট কিনি সীমান্তে আমার জনগণের ওপর গুলি হয় কিন্তু আমি সেটার প্রতিবাদ করি না। তাহলে অস্ত্রের দরকার কি। কিছু চৌকিদার হারিকেন দিয়ে পাহাড়া দিক।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।