ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না: মঈন খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না: মঈন খান

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খান বলেছেন, বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না। বিএনপি রাজনীতি করে এ দেশের মানুষ যেন তাদের অধিকার ফিরে পায়।

মানুষ যেন তাদের ভোট দেওয়ার অধিকার ফিরে পেতে পারে। এ দেশে যেন মানবাধিকার ও সুশাসন প্রতিষ্ঠা হয়।  

আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে নরসিংদীর মাধবদীতে প্রয়াত বিএনপি নেতা সমির ভুঁইয়ার কবর জিয়ারত ও দোয়া মাহফিল শেষে এসব কথা বলেন তিনি।

ড.আব্দুল মঈন খান বলেন, দরিদ্র মানুষ না খেয়ে আছে। সামান্য ইফতারসামগ্রী নিয়ে ইফতার করবে তারও উপায় নেই। সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশন করে দিয়েছে। বাংলাদেশের মানুষ কি দিয়ে ইফতার করবে। এই হচ্ছে বাংলাদেশের বাজার পরিস্থিতি ও অর্থনৈতিক পরিস্থিতি।

সাবেক এই মন্ত্রী আরও বলেন, এখানে মেগা প্রকল্প হয়েছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হয়েছে। সরকারের আশীর্বাদপুষ্ট নিদিষ্ট একটি গোষ্ঠী লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে দিয়েছে। যার দায় দেনা এই দেশের দরিদ্র মানুষের ওপর পড়ছে। তাহলে এই সরকার কীভাবে জনগণের সরকার হলো?

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক  লেফটেনেন্ট কর্নেল (অব:) জয়নুল আবেদিন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, নরসিংদী শহর বিএনপির সাবেক সভাপতি  বাবুল সরকার, শহর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।