ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতিসহ ১৩ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতিসহ ১৩ নেতাকর্মী কারাগারে

বাগেরহাট:  নাশকতার মামলায় বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতি শিকদার হারুন আল রশিদসহ ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

সোমবার (১৮ মার্চ) বিকেলে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ওসমান গনি  জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

এ ১৩ নেতাকর্মী হলেন- বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতি শিকদার হারুন আল রশিদ, সহ-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, মোল্লাহাট উপজেলা যুবদলের আহ্বায়ক মুরাদ হোসেন চৌধুরী, যুবদল নেতা আসলাম মোল্লা, রিপন শেখ ওরফে ফোরকান, শরিফুজ্জামান শিমুল, মাইনুল শরীফ, হাসান শেখ, রুবেল মোল্লা, আত্তাব শেখ, কামরুল শিকদার, জিয়া শেখ ও রিয়াজুল ইসলাম।
আসমিপক্ষের আইনজীবী মো. মোস্তফা কামাল মাসুম বলেন, আসামিরা মোল্লাহাট থানার একটি নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় ১৩ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। কিন্তু আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।