ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে নৌকার কর্মী কৃষক লীগ নেতা লাবলু শেখকে (৩৮) কুপিয়ে জখম করেছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

 

গুরুতর আহত লাভলুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত লাবলুর ছোট বোন কেয়া খানম জানান, সন্ধ্যার দিকে স্থানীয় বেপারী বাড়ি থেকে নিজ বাড়ির ফিরছিলেন লাবলু শেখ। পথে আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান সবুজ ও তার ছোট ভাই আসিফ, নাইমসহ ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেন। পরে মৃত ভেবে ফেলে রেখে চলে যান হামলাকারীরা। মুমূর্ষু অবস্থায় স্থানীয় গ্রাম পুলিশের একজন সদস্য লাবলুকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

আহত লাবলু পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের বিজয়ী নৌকার প্রার্থী শ ম রেজাউল করিমের কর্মী ও ইউনিয়ন কৃষক লীগের প্রচার সম্পাদক। আর হামলাকারীরা পরাজিত প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের কর্মী বলে নিশ্চিত করেছেন উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মো. হান্নান বেপারী।

এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ ওই হামলার সঙ্গে নিজেকে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে তিনি কিছুই জানেন না বলে জানান।

নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনিয়া জামান জানান, তার মাথা ও মুখে কুপিয়ে এবং পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।