ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
নারায়ণগঞ্জে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোট বর্জন করায় ভোটারদের ধন্যবাদ জানিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে মহানগর বিএনপি।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে শহরের কালিরবাজার মোড় থেকে শুরু করে ২ নম্বর রেলগেট হয়ে উকিলপাড়া সড়ক ঘুরে লিফলেট বিতরণ করা হয়।

মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে এ সময় নেতাকর্মীরা লিফলেট বিতরণ করে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।

মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আমাদের কাছে পেয়ে মানুষ স্বস্তি প্রকাশ করেছেন এবং তারাও আমাদের সঙ্গে একমত যে এটি কোনো ভোট বা নির্বাচন হয়নি। আমরা দ্রুতই এ সরকারের পদত্যাগ দাবি করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেনশাহ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।