ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র রক্ষা করতে পেরেছি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
‘ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র রক্ষা করতে পেরেছি’

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, ‘নির্বাচনে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র হয়েছিল। সব ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রকে রক্ষা করতে পেরেছি।

সংবিধানকে রক্ষা করতে পেরেছি।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়ামে স্থানীয় দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাত বারের সংসদ সদস্য চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এ কথা বলেন।  

চিফ হুইপ বলেন, ‘আপনাদের ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়ে শেখ হাসিনাকে ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী করেছেন’।

তিনি আরও বলেন, ‘পৃথিবীতে খুব কম প্রধানমন্ত্রী আছেন যাদের সৌভাগ্য হয়েছে গণতন্ত্রের মাধ্যমে, নির্বাচনের মাধ্যমে পাঁচ পাঁচ বার প্রধানমন্ত্রী হওয়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ বার প্রধানমন্ত্রী হওয়ার জন্য শিবচরের জনগণের পক্ষ থেকে আমরা তাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। ’

নূর-ই-আলম চৌধুরী বলেন, আপনারা আমার বাবাকে তিন বার নির্বাচিত করেছিলেন। আমাকেও আপনারা ভোট দিয়ে সাত বারের মতো নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় পৌর অডিটরিয়াম কানায় কানায় ভরে উঠে। মাদারীপুর জেলা পরিষদ, উপজেলা পরিষদ, শিবচর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন প্রেসক্লাবসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নূর-ই-আলম চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।