ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফুলগাজীর শ্রীপুরে আলাউদ্দিন নাসিমের নির্বাচনী সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
ফুলগাজীর শ্রীপুরে আলাউদ্দিন নাসিমের নির্বাচনী সভা

ফেনী: ফেনীর ফুলগাজীর শ্রীপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দাদার বাড়ির সামনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে এ সভার মাধ্যমে নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেন নৌকার প্রার্থী আলাউদ্দিন নাসিম।

 

শ্রীপুর গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলগাজী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ মজুমদার। প্রধান অতিথি ছিলেন ফেনী-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।  

এসময় নাসিম বলেন, আমি এই মজুমদার বাড়ির সামনে মতবিনিময় সভার মাধ্যমে আমার প্রচারণা শেষ করছি। আমি গ্রামে গ্রামে মানুষের ঘরে ঘরে গিয়ে দেখেছি মানুষের কী দরকার। রাস্তাঘাটের কোথায় কাজ করা দরকার। কোন শিক্ষা প্রতিষ্ঠানে কী উন্নতি করতে হবে।   নির্বাচনের ১৫ দিন পর আমি সব সমস্যা নিয়ে বসবো। পর্যায়ক্রমে সমাধান করবো।  

নাসিম আরও বলেন, আমি জাল ভোটে, কোনো দুই নম্বর ভোটে এমপি হতে চাই না। আমি ভোটারদের ভোটে এমপি হতে চাই। আমি হালাল পথে রোজগার করেছি। আল্লাহ কম দেননি, অনেক দিয়েছেন। আমি নিতে আসিনি, দিতে এসেছি।  

এর আগে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ছাগলনাইয়া উপজেলা শহরে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন। ওই সভায় উপস্থিত হয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।