ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মমতাজের তিন বোন সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থীকে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
মমতাজের তিন বোন সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থীকে 

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগমের তিন সৎবোন স্বতন্ত্র প্রার্থীকে ফুলের মালা দিয়ে সমর্থন দিয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্বভাকুম ভেঙ্গা মাকের্টে নির্বাচনী উঠান বৈঠকে ফুলের মালা দিয়ে দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে সমর্থন দেন তারা।

 

এমপি মমতাজ বেগমের বোনেরা হলেন- রেহেনা খাতুন, জাহানারা ও জয়মন্টপ ইউপির সংরক্ষিত নারী সদস্য শাহনাজ পারভীন। তারা সবাই মমতাজের প্রয়াত বাবা মধু বয়াতির প্রথম স্ত্রীর সন্তান।

জয়মন্টপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদৎ হোসেন বলেন, সংসদ সদস্য মমতাজ বেগমের আর্শীবাদপুষ্ট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান আমার মতো আরও ৯টি ইউপি চেয়ারম্যানকে নানাভাবে অপমান করেছে। এমপি সাহেবকে একাধিকবার বললেও তিনি তার আশীর্বাদপুষ্ট শহিদের কোনো বিচার করেননি।

স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন, আমি তিন বোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আপনাদের এ ঋণ কখনও আমি শোধ করতে হয়তো পারবো না। আমি এ পূর্ব ভাকুম গ্রামবাসীর পাশে থাকার অঙ্গীকার করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, ইউপি মেম্বার ইলিয়াস হোসেন, আবুল মান্নান সিকদার ও মনসুর হোসেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।