ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কালকিনি জনসভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
কালকিনি জনসভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনি জনসভায় এসে পৌঁছেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে তিনি জনসভাস্থলে প্রবেশ করেন।

 

প্রধানমন্ত্রী জনসভা স্থলে আসার সঙ্গে সঙ্গেই স্লোগানে মুখোর করে তোলে নেতা-কর্মীরা। স্লোগান আর আনন্দধ্বনিতে ভরে ওঠে কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ।

জানা গেছে, প্রথমবারের মতো বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুর জেলার কালকিনিতে এলেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানা ছিলেন। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে পুরো এলাকার মানুষের মাঝে বইছে উৎসব। ব্যানার-ফেস্টুনসহ বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে জনসভাস্থলসহ সড়ক-পথঘাট। দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও বইছে উৎসবের আমেজ। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে অসংখ্য মানুষ এসে হাজির হয়েছেন সভাস্থলে।

সরেজমিনে দেখা গেছে, শনিবার সকাল থেকেই সমাবেশ স্থলে বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেছে নেতা-কর্মী ও সমর্থকরা। নৌকার স্লোগানে নিয়ে নারী-পুরুষের পৃথক মিছিল দেখা যাচ্ছে।  

মিছিল নিয়ে আসা কর্মী-সমর্থকরা জানান, প্রধানমন্ত্রী কালকিনির জনসমাবেশে ভাষণ দেবেন। আমরা প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে সমাবেশে এসেছি। কাছ থেকে প্রধানমন্ত্রীর ভাষণ শুনব,তাকে দেখবো।

** কালকিনিতে প্রধানমন্ত্রীর জনসভায় জনতার স্রোত

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০,২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।