ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হরিনাকুন্ডুতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
হরিনাকুন্ডুতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম 

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় নৌকা প্রতীকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হাফিজুর রহমান টুকুকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার চারতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে চারাতলা এলাকায় নিজের পুকুরে কাজ করতে যাচ্ছিলেন উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের হাফিজুর রহমান টুকু। তিনি স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের পক্ষে নির্বাচনের মাঠে কাজ করছেন। এসময় নৌকা প্রতীকের সমর্থক দুলালসহ তিনজন এসে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেন।  

আহত হাফিজুর রহমান টুকুর ভাই টিপু সুলতান বলেন, ঝিনাইদহ-২ (ঝিনাইদহ সদরের একাংশ ও হরিণাকুন্ডু)  আসনে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের পক্ষে আমার ভাই প্রচারণা চালাচ্ছে। এজন্য কাপাশহাটীয়া ইউনিয়নের চেয়ারম্যান শরাফৎ দৌলাহ ঝন্টুর লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। টুকু ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন।  

ঝিনাইদহ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী। চেয়ারম্যান ঝন্টু তার সমর্থক বলে দাবি করেছে আহত টুকুর পরিবার।  

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান শরাফৎ দৌলাহ ঝন্টু বলেন, আমার লোকজন হাফিজুর রহমান টুকুকে পেটায়নি। যারা পিটিয়েছে, তারা আমার লোক না।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।