ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে নৌকার নির্বাচনী ক‍্যাম্পে হামলা, আহত ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
ময়মনসিংহে নৌকার নির্বাচনী ক‍্যাম্পে হামলা, আহত ৩ 

ময়মনসিংহ: ময়মনসিংহ-৪ (সদর) আসনে অস্ত্র ঠেকিয়ে নৌকার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক শামীমের সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের মধ‍্য বাজার প্রচারণা ক‍্যাম্পে এই হামলার ঘটনা ঘটে।

এনিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে নৌকার সমর্থকদের মধ‍্যে।  

আহতরা হলেন- কোতোয়ালি স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য জাফরুল আমিন জাহিদ (৩৩), যুবলীগ কর্মী মো. শহীদুল্লাহ ও ছাত্রলীগ কর্মী সানি (২২)।  

আহতরা জানান, আমরা নির্বাচনী ক‍্যাম্পে বসে ছিলাম। হঠাৎ ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক শামীমের সমর্থকরা এসে অস্ত্র ঠেকিয়ে আমাদের মারধর শুরু করে। এ সময় তারা আমাদের ওপর ট্রাক প্রতিকের পোস্টার ছিড়ে ফেলার মিথ‍্যা অভিযোগ করে।  

দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আরিফ রব্বানী বলেন, নির্বাচনী প্রচারণায় ব‍্যস্ত ছিলাম। হঠাৎ ফোনে জানতে পারি স্বতন্ত্র প্রার্থী শামীমের সমর্থকরা আমাদের ক‍্যাম্পে এসে সশস্ত্র হামলা চালিছে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নৌকার প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।  

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি বলেন, ট্রাক প্রতীকের সমর্থক রাপেল নোমান, মাউথ মানিক, কট্ট মানিক, মোহাম্মদ, মিলন, পিন্টুসহ ২০/২৫ জন দুষ্কৃতকারীর এই হামলার ঘটনা ঘটিয়েছে। অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি করছি। সেই সঙ্গে নৌকার নেতাকর্মীদের সংযত থাকার জন্য অনুরোধ জানাই। এছাড়াও অপর একটি পোস্টে নগরের ২৬ নম্বর ওয়ার্ডে নৌকার কেন্দ্র ভাঙচুরের অভিযোগ করেছেন শান্ত।

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করলেও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাঈন উদ্দিনের বক্তব্য জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।