ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় নাশকতার মামলায় সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
মাগুরায় নাশকতার মামলায় সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ 

মাগুরা: মাগুরার শ্রীপুরে নাশকতা, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি ও এর অন্যান্য সহযোগী সংগঠনের সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন সাংবাদিক রয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন জাতীয় দৈনিক নবচেতনার উপজেলা প্রতিনিধি মুজাহিদ শেখ (৩২), উপজেলার মহেশপুর গ্রামের নাজমুল শেখের ছেলে রাসেল শেখ (২৯), রায়নগর গ্রামের হাফিজার শেখের ছেলে রবিউল শেখ (৩৬), একই গ্রামের মহব্বত হোসেন (৪৫), বরালিদহ গ্রামের খোন্দকার মোসলেম উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৩৫), মাঝাইল গ্রামের সৈয়দ আব্দুল মালেকের ছেলে শওকত কামাল রাজু (৩৭) ও ঘাসিয়াড়া গ্রামের সুজা উদ্দীন (৪৫)।

পুলিশের দাবি, সাংবাদিকসহ গ্রেপ্তারকৃত সবাই বিএনপির সক্রিয় কর্মী এবং নাশকতার সাথে জড়িত।  

সাংবাদিক মুজাহিদ শেখের স্ত্রী রেশমা বেগমার দাবি, মুজাহিদ সাংবাদিকতা করেন। তিনি কোনো নাশকতার সঙ্গে জড়িত না। তিনি খুবই অসুস্থ। এলাকার প্রতিপক্ষের লোকজন তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দিয়েছেন।  

শওকত কামাল রাজু কোনো রাজনীতির সঙ্গে জড়িত নন, তিনিও প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেছে পরিবার।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে।

গ্রেপ্তারের পর সোমবার (২৬ ডিসেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।