ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

সিরাজগঞ্জ: দলীয় প্রতীক পাওয়ার পরও প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের জাতীয় পার্টির প্রার্থী জাকির হোসেন।  

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রায়গঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় তার নির্বাচনী অফিসে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

 

তিনি বলেন, ‘নির্বাচনী মাঠে ছিলাম। বেশ কয়েকটি অফিসও করা হয়েছিল। কিন্তু ১৭ ডিসেম্বর বিকেল ৪টার পর থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্যার মাঠেও নেই তার কোনো নির্দেশনাও পাওয়া যাচ্ছে না। ’

আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগি প্রসঙ্গে রায়গঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বে থাকা জাকির হোসেন বলেন, চেয়ারম্যান স্যার ভিক্ষার দান প্রত্যাখ্যান করেছেন। ভাগাভাগির বিষয়টি ১৭ ডিসেম্বরের আগে জানতে পারলে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতাম। এখন যেহেতু প্রত্যাহারের সুযোগ নেই তাই ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমার কোনো নেতাকর্মী আর নির্বাচনী মাঠে নেই।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শের আলী, সদস্য মোর্তজা সরকার,পাঙ্গাসী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য মো. ওয়াজেদ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।