ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মনোনয়ন না পেয়ে উড়ে এসে তিনি জানালেন, প্রার্থী হবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
মনোনয়ন না পেয়ে উড়ে এসে তিনি জানালেন, প্রার্থী হবেন

ফেনী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঁঞা) আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ।

গত রোববার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের মনোনীতদের নাম ঘোষণার পর সোমবার (২৭ নভেম্বর)  হেলিকপ্টারযোগে নিজের নির্বাচনী এলাকায় এসে তিনি এ ঘোষণা দেন।

জানা গেছে, মনোনয়নের আশায় এবারও সস্ত্রীক আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন রহিম উল্লাহ। তবে ওই আসনে তিনি মনোনয়ন পাননি। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মো. আবুল বাশারের নাম ঘোষণা করা হয়েছে।  

মনোনয়নবঞ্চিত হাজী রহিম উল্লাহ বলেন, গত ৩১ বছর দল ও জনগণের পাশে ছিলাম, ভবিষ্যতেও তাদের সুখ-দুঃখে পাশে থাকতে চাই। আমৃত্যু জনগণের জন্য কাজ করে যেতে চাই।

আওয়ামী লীগ নেতা হাজী রহিম উল্লাহ দশম জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হন। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাইলেও পরে হাইকমান্ডের নির্দেশে তিনি মনোনয়ন প্রত্যাহার করেন এবং মহাজোট সমর্থিত জাতীয় পার্টির প্রার্থী লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীকে সমর্থন দেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।