ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

ফেনী: ‘দলীয় সরকারের অধীনে একতরফা তফসিল জনগণ মানবে না’ এ স্লোগানে একতরফা তফসিল ঘোষণার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে ফেনী শহরের জহিরিয়া মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের গ্রীন টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখার সহ-সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক একরামুল হক ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র সহ-সভাপতি গাজী এনামুল হক ভূঞা।

এ সময় বক্তারা তফসিল প্রত্যাখ্যান করে করে বলেন, বর্তমান সরকারের আনুগত্য করে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করতে যাচ্ছে। এ দলদাস কমিশনের অধীনে জনগণ কোনো নির্বাচন চায় না। সব বিরোধী দলের দাবি উপেক্ষা করে যে নির্বাচন করছে, এ নির্বাচন করা হলে জনগণ এক হয়ে প্রতিরোধে মাঠে নামতে বাধ্য হবে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।