ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফুলবাড়ীয়ায় মহিলা লীগের মানববন্ধন শেষে দুই গ্রুপে হাতাহাতি, হট্টগোল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
ফুলবাড়ীয়ায় মহিলা লীগের মানববন্ধন শেষে দুই গ্রুপে হাতাহাতি, হট্টগোল

ময়মনসিংহ: জেলার ফুলবাড়ীয়ায় বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের প্রতিবাদে উপজেলা মহিলা আওয়ামী লীগের মানববন্ধন শেষে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও হট্টগোলের ঘটনা ঘটেছে।  

এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের ভেতরে-বাইরে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বর এলাকায় এই হাতাহাতি ও হট্টগোলের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ‘বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানববন্ধন কর্মসূচি পালন করে উপজেলা মহিলা আওয়ামী লীগ। এতে মহিলা লীগের নেতাকর্মীরা অংশ নেয়।    

এই কর্মসূচির নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিনের মেয়ে ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক ফারজানা শারমিন বিউটি।

এ সময় মানববন্ধন কর্মসূচি শেষে স্থানীয় আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের দুইটি পক্ষের মাঝে হাতাহাতি, চেয়ার ছুড়াছুড়ি ও হট্টগোলের ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।    
এবিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক ফারজানা শারমিন বিউটি এবং অপর পক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য জানা যায়নি।  

তবে এবিষয়ে ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহীনুজ্জামান খান বলেন, সামান্য তর্ক-বিতর্ক হয়েছে, হালকা ঘটনা। এর বেশি কিছু জানা নেই।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ৯ , ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।