ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জামায়াত সম্পৃক্ততার অভিযোগে নারী চিকিৎসককে নিয়ে গেছে ডিবি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
জামায়াত সম্পৃক্ততার অভিযোগে নারী চিকিৎসককে নিয়ে গেছে ডিবি

রাজশাহী: বাসায় জামায়াতের গোপন বৈঠকের অভিযোগে রাজশাহীর এক নারী চিকিৎসককে নিয়ে গেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। তিনি হলেন- প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ফাতেমা সিদ্দিকা।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহীর মহানগরীর বড়বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে নিয়ে যাওয়া হয়।

ডা. ফাতেমা সিদ্দিকার সঙ্গে তার এক ভাগনি থানায় গেছেন। ডা. ফাতেমা সিদ্দিকা জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত।

এর আগে বিকেল ৫টার দিকে রাজশাহী মহানগর ডিবি ও শাহ মখদুম থানা পুলিশ ডা. ফাতেমা সিদ্দিকার বাড়ির ভেতরে প্রবেশ করে। এর পর সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে পুলিশের গাড়িতে করে থানায় নিয়ে যাওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, ডা. ফাতেমার সিদ্দিকাকে আটক করা হয়নি। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য তাকে বাড়ি থেকে থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে ডা. ফাতেমা সিদ্দিকা রাজশাহীর স্বনামধন্য চিকিৎসক। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে। তবে তিনি জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তার বাড়িতে অভিযানে যাওয়া এক পুলিশ কর্মকর্তা জানান, ওই বাড়িতে জামায়াতের বেশকিছু নেতাকর্মীর গোপন বৈঠক করছে এমন খবরেই এ অভিযান। যদিও বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
এসএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।