ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাইবান্ধায় সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
গাইবান্ধায় সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

গাইবান্ধা: গাইবান্ধায় টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুরের মধ্য দিয়ে বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টার অবরোধ শেষ হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে গাইবান্ধা শহরতলীর কদমতলা এলাকায় গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কে বিক্ষোভ মিছিল থেকে গাড়ি ভাঙচুর করে জেলা মহিলা দল।

 

অপরদিকে জুনদহ এলাকায় টায়ার জ্বালিয়ে কিছুক্ষণ রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন বিএনপি ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে গাইবান্ধা সদরের 
কদমতলা এলাকা মিছিল বের করে জেলা জাতীয়তাবাদী মহিলা দল। তাদের গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক অবরোধ করে পিকেটিং করতে দেখা যায়। এসময় সিএনজি ও ব্যাটারি চালিত বেশ কিছু অটোরিকশা ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এছাড়া গাইবান্ধা-লক্ষ্মীপুর সড়ক ও গাইবান্ধা-দারিয়াপুর সড়কেও অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করতে দেখা যায় নেতাকর্মীদের।

এ ব্যাপার গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, পুলিশ যাওয়ার আগেই পিকেটাররা পালিয়ে গেছে। এজন্য কাউকে আটক করা সম্ভব হয়নি। অবরোধের নামে কেউ নাশকতার চেষ্টা করলে পুলিশ কঠোর হস্তে দমন করবে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।