ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরগুনায় বিএনপি-জামায়াতের ১৮ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
বরগুনায় বিএনপি-জামায়াতের ১৮ নেতাকর্মী গ্রেপ্তার প্রতীকী ছবি

বরগুনা: বরগুনায় বিএনপি-জামায়াতের ১৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোরবার (২৯ অক্টোবর) জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জেলা সদর থানার সেলিম মিয়া (৬২), মো, আ. মতিন জোমাদ্দার (৫৫), মো. আলমগীর হোসেন (৬৩), মো. আবুল কালাম (৪৯), মো. মোস্তফা কামাল (৪২), মো. সফিউদ্দিন মোল্লা (৬০), মো. খলিল মোল্লা (৬২), মো. ইসমাইল মুসুল্লি (৩৩), মো. আবু হানিফ আকন (৩৫), মো. আকবর হোসেন প্রিন্স (৩২), বেতাগী থানার, পান্না ও মিন্টু, বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. জসিম (৩৫), তালতলী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গাজী মহিবুল্লাহ এছাড়াও পাথরঘাটা ও আমতলীর দুইজন করে মোট ১৮ জন।  

এদের পুরোনো মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশের একটি বিশ্বস্ত সূত্র। গ্রেপ্তার সবাইকে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনের মামলাসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য মো. নজরুল ইসলাম মোল্লা বলেন, নিরপেক্ষ নির্দলীয় সরকারের দাবিতে বিএনপির ডাকা দেশব্যাপী হরতালের কারণেই এ গ্রেপ্তার অভিযান চালানো হচ্ছে।  

বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান ১৮ জন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।