ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদীতে উপজেলা বিএনপির নেতাসহ আটক ৬০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
নরসিংদীতে উপজেলা বিএনপির নেতাসহ আটক ৬০ প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদী রেলওয়ে স্টেশন থেকে রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকনসহ ৬০ জনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৮ অক্টোবর) সকালে নরসিংদী রেলওয়ে স্টেশনে ট্রেন ও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে নাশকতাচেষ্টার অভিযোগে তাদের আটক করা হয়।

 

পুলিশ জানায়, বিএনপির নেতাকর্মীরা ট্রেনে করে ঢাকায় সমাবেশে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তিনজন পুলিশ সদস্য আহত হন।  

আহতরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) নাজমুল, এসআই জয় বণিক, কনস্টেবল মশিউর রহমান।  

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য শর্টগানের ৩৫ রাউন্ড গুলি নিক্ষেপ করে পুলিশ। এ সময় রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৬০ জন বিএনপির নেতাকর্মীকে আটক করা হয়।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, আটকরা ঢাকায় যাওয়ার সময় স্টেশনে এসে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে মারমুখী হয়। এ সময় তাদের প্রতিহত করতে ও জনগণের জানমাল রক্ষার্থে শর্টগানের ৩৫টি গুলি ছুড়ে পুলিশ। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে। স্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।