ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতকে রাজপথে মোকাবিলা করা হবে: খসরু চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
বিএনপি-জামায়াতকে রাজপথে মোকাবিলা করা হবে: খসরু চৌধুরী

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, আগুন সন্ত্রাস ও দেশি-বিদেশি ষড়যন্ত্র করে বিএনপি-জামায়াত যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে রাজপথে তাদের মোকাবিলা করা হবে।  

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

খসরু চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী ২০২৪ সালের প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন ইলেকশন পরিচালনা করবে। দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। মুক্তিযুদ্ধ, উন্নয়ন ও অর্জনকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে বলেও জানান তিনি।

এরআগে বিশাল মিছিল নিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দেন ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. খসরু চৌধুরী। তিনি প্রায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দেন। তীব্র রোদ উপেক্ষা করে মিছিলে নিজেই স্লোগান দেন খসরু চৌধুরী।

বাংলাদেশ সময়:১৫০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।