ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নলডাঙ্গায় জামায়াত নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
নলডাঙ্গায় জামায়াত নেতাকে কুপিয়ে জখম

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলা জামায়াতের সাবেক আমির ও বর্তমান সাধারণ সম্পাদক ডা. ফজলার রহমানকে (৬৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে পাটুল-নলডাঙ্গা সড়কে হামলার শিকার হন তিনি।

 

আহত পল্লী চিকিৎসক ফজলার রহমান উপজেলার মাধবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।  

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রাত পৌনে ১০টার দিকে জামায়াত নেতা ফজলার রহমান পেশাগত কাজ শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে শিমুলতলায় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নেওয়া হয়।  

ওসি বলেন, কারা, কেন তার ওপর হামলা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীরা হেলমেট পরে থাকায় প্রত্যক্ষদর্শীরা তাদের চিনতে পারেননি।  

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।