ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে অ্যাডভোকেট সিরাজুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
নাটোর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে অ্যাডভোকেট সিরাজুল ইসলাম

নাটোর: নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। তিনি এতোদিন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত একটি চিঠি নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়। একই সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সদ্য নিযুক্ত সভাপতির কাছেও এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে চিঠি প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন কেন্দ্র ঘোষিত জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।  

তিনি বাংলানিউজকে বলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দেওয়ায় দলের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আমি নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এ চিঠিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল ইসলামকে বাংলাদেশ আওয়ামী লীগের নাটোর জেলা শাখার সভাপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। পাশাপাশি দলের সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নাটোর জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ, সুসংগঠিত ও শক্তিশালী শাখায় পরিণত হবে।  

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট মারা গেছেন। এতে সভাপতি পদটি শূন্য হয়।  

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।