ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাদারীপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
মাদারীপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম তুহিন দর্জি: ফাইল ফটো

মাদারীপুর: মাদারীপুরে তুহিন দর্জি (৩৪) নামের সাবেক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার ঝাউদিগিরি এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত তুহিন দর্জি মাদারীপুর মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। সে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির দর্জি ছেলে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে মাদারীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিন দর্জি তার বন্ধু শিমুল সরদারকে নিয়ে মোটরসাইকেল যোগে ঝাউদিতে ব্যক্তিগত কাজে গিয়েছিল। কাজ শেষে ফেরার পথে ঝাউদিগিরি এলাকায় আসলে মোটরসাইকেল থামিয়ে তুহিন ও শিমুলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।  

শিমুল কৌশলে পালিয়ে গেলেও কুপিয়ে তুহিনকে জখম করা হয়। তুহিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। শত্রুতার জেরে এ হামলা চালানো হয়েছে বলে দাবি স্বজনদের।  

গুরুতর অবস্থায় স্থানীয়রা তুহিনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সঙ্গে সঙ্গে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেলে। তুহিনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।  

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে। এছাড়া এরই মধ্যে বেশ কয়েকজন হামলাকারীদের নাম আমরা জানতে পেরেছি। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।