ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিঠ দেয়ালে ঠেকে গেছে, জনগণ প্রস্তুত: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
পিঠ দেয়ালে ঠেকে গেছে, জনগণ প্রস্তুত: সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, এদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। সেলফির ভয় দেখিয়ে লাভ নেই।

দেয়ালে জনগণের পিঠ ঠেকে গেছে, প্রতিরোধ করতে তারা প্রস্তুত।  

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসভবনে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ কর্মসূচি বাস্তবায়নের এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।  

সরকারের উদ্দেশে সালাম বলেন, ১৫ বছর মানুষের প্রতি অনেক অত্যাচার করেছেন। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছেন। গুম-খুন করেছেন অসংখ্য নেতাকর্মীকে। আর এখন নিরাপদ প্রস্থান না পেয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে চান। কোনো লাভ নেই। সব অন্যায়-অত্যাচারের বিচার হবেই। লুণ্ঠিত অর্থ ফেরত আনা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ভালোভাবে জানে, জনগণ আর তাদের ক্ষমতায় আসতে দিতে চায় না। একুশ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল, পরে ফখরুদ্দিন-মঈনের সঙ্গে আপস করে আবার ক্ষমতায় আসে। এবার তারা এতটা পাপ করেছে যে, আগামী একশ বছরেও তারা আর ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভায় আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশিদ হাবিব, মহানগর যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদ, সেকেন্দার কাদির, স্বেচ্ছাসেবক দলের মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিনসহ মুগদা, সবুজবাগ, খিলগাঁও থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।