ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে বিএনপির ৬২৫ নেতাকর্মীর নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
ময়মনসিংহে বিএনপির ৬২৫ নেতাকর্মীর নামে মামলা

ময়মনসিংহ: সরকার বিরোধী স্লোগান দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি এবং যানবাহন ভাঙচুরসহ নাশকতামূলক কর্মকাণ্ড করার অভিযোগে বিএনপির ৬২৫ নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে বিএনপির অঙ্গ সংগঠনের ৪ নেতাকর্মী।

   

রোববার (৩ সেপ্টেম্বর) রাত আড়াইটায় কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাইজুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে এই মামলাটি দায়ের করেন।  

এতে ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামি করা হয় ৫০০ থেকে ৬০০ জনকে। এর মধ্যে গ্রেপ্তার হয়েছে চারজন।

তারা হলেন- উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মহিবুল হক টুটুল (৩৯), বিএনপির কর্মী আলমগীর হোসেন (২৫), মাজেদুল ইসলাম (২৭) ও সাজেদুল ইসলাম (২২)।

এদিন দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।  

এছাড়াও এই মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন- একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ আসনের ধানের শীষের প্রার্থী আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক লিটন আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, যুবদলের বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানা ও স্বেচ্ছাসেবকদলের সভাপতি শহীদুল আমিন খসরু।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।