ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে যুবদল-ছাত্রদলের ২ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
ময়মনসিংহে যুবদল-ছাত্রদলের ২ নেতা গ্রেপ্তার

ময়মনসিংহ: যুবদল ও ছাত্রদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এর মধ্যে ময়মনসিংহ শহর ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান যুবদল নেতা গোলাম মোসাওয়ার সোহাগকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং ময়মনসিংহ মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু শামীম সরকারকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

 

রোববার (২০ আগস্ট) বিকেলে বিস্ফোরক আইনের পৃথক দুই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

এর আগে গতকাল ১৯ আগস্ট সন্ধ্যায় বিএনপির পদযাত্রা কর্মসূচি শেষে বাসায় ফেরার পথে পৃথক অভিযানে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বিএনপি নেতারা।  
   
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, গ্রেপ্তারকৃতদের নামে ভাঙচুর, অগ্নিসংযোগসহ নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

একই ধরনের তথ্য জানিয়েছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মো. ফারুক হোসেন।

তবে বিএনপি নেতাদের অভিযোগ, চলমান এক দফা আন্দোলন দমাতে দলীয় নেতাকর্মীদের মধ্যে ভীতি সৃষ্টি করার জন্য গ্রেপ্তারি পরোয়ানা ছাড়াই যুবদল ও ছাত্রদলের নেতাদের গ্রেপ্তার করা হয়েছে।  

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদসহ যুবদল ও ছাত্রদলের জেলা ও মহানগর শাখার নেতারা।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।