ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিভ্রাট ছড়িয়ে আ. লীগ দেশের মানুষকে ধোঁকা দিতে পারবে না: বুলু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
বিভ্রাট ছড়িয়ে আ. লীগ দেশের মানুষকে ধোঁকা দিতে পারবে না: বুলু

ঢাকা: বিভ্রাট ছড়িয়ে আ. লীগ দেশের মানুষকে ধোঁকা দিতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।  

সোমবার (৩১ জুলাই) দুপুরে ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

গত শনিবার ঢাকার প্রবেশপথে বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে ‘পুলিশ এবং ক্ষমতাসীনদের হামলা, নির্যাতন ও পাইকারি হারে গ্রেপ্তারের’ প্রতিবাদে এই জনসমাবেশের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি।

বুলু বলেন, আওয়ামী লীগের কিছু নেতা সামাজিক মাধ্যমে ভিডিও দিচ্ছেন মানুষের মনে বিভ্রান্ত ছড়াতে। তবে প্রমাণ হয়েছে ভিডিওগুলো গত ২৯ তারিখের নয়, অনেক আগের ভিডিও। বিভ্রাট ছড়িয়ে আওয়ামী লীগ বাংলাদেশের মানুষকে ধোঁকা দিতে পারবে না।

তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে বলে দিতে চাই, বাংলাদেশে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব- এই দাবিতে আজ সারা বাংলাদেশের মানুষ আন্দোলন করছে। আজ ৩৯টি দল সরকারের পদত্যাগের দাবিতে আন্দোলন করছে।

জনসমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।  

উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা  জয়নুল আবদিন ফারুক, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ইএসএস/ টিএ/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।