ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাবতলী থেকে গণতন্ত্র মঞ্চের ৩ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
গাবতলী থেকে গণতন্ত্র মঞ্চের ৩ নেতা আটক গাবতলী এলাকায় লাঠিসোঁটা নিয়ে রাস্তায় টহল দিতে দেখা যায় সরকারসমর্থক নেতাকর্মীদের | ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীর গাবতলী এলাকা থেকে গণতন্ত্র মঞ্চের তিন নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার রাজধানীতে বিএনপির সঙ্গে যুগপৎধারায় অবস্থান কর্মসূচি পালন করেছে গণতন্ত্র মঞ্চ।

গাবতলীর মাজার রোডের মুখে গণতন্ত্র মঞ্চের অবস্থান কর্মসূচিতে যোগ দিতে গেলে ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক ও গণতন্ত্র মঞ্চের নেতা শেখ রফিকুল ইসলাম এবং ভাসানী অনুসারী পরিষদের ইউসুফ সেলিমকে আটক করে পুলিশ। এছাড়াও নাগরিক ঐক্যের আবদুর রাজ্জাককে আটক করেছে। আটকদের দারুস সালাম থানায় নিয়ে যাওয়া হয়েছে।

গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর পৌনে ১২টার দিকে আমানউল্লাহকে পুলিশ ভ্যানে তুলে নিয়ে যায়। অন্যদিকে ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের সময় আহত হন বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায়। তাঁকেও নিয়ে যায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।