ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বায়তুল মোকাররমেই সমাবেশে করতে চায় আ. লীগের তিন সংগঠন

স্পেশাল করেসপনেডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
বায়তুল মোকাররমেই সমাবেশে করতে চায় আ. লীগের তিন সংগঠন

ঢাকা: আওয়ামী লীগের তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সমাবেশের স্থান আবারও পরিবর্তন হচ্ছে। আগারগাঁওয়ে বাণিজ্য মেলার মাঠের পরিবর্তে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটেই এ সমাবেশে করার কথা বলছেন সংশ্লিষ্টরা।

বৃহস্পতিবার (২৭ জুলাই) যুব লীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বাংলানিউজকে এমন ইঙ্গিত দেন। তিনি বলেন, হ্যাঁ, বিষয়টি এমনই। তবে সিদ্ধান্ত চূড়ান্ত হলে আমরা জানাবো।

অন্যদিকে আগারগাঁওয়ের মাঠ পরিদর্শনে গিয়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সাংবাদিকদের বলেছেন, মাঠ প্রস্তুত না থাকায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটেই আমরা তিন সংগঠনের শান্তি সমাবেশ করব।

এর আগে গতকাল (২৬ জুলাই) রাতে, আওয়ামী লীগের তিন সংগঠন আগারগাঁও পুরাতন বাণিজ্য মেলার মাঠে সমাবেশ করবে বলে সিদ্ধান্ত নেয়। সেইসঙ্গে বৃহস্পতিবারের পরিবর্তে সমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার দেওয়া হয়।

বিএনপির মহাসমাবেশের পাল্টা হিসেবে আওয়ামী লীগের তিন সংগঠন এই সমাবেশের ঘোষণা দিয়েছে। যদিও যুব লীগের পক্ষ থেকে বলা হয়েছিল যে, দেশব্যাপী তারুণ্যের জয়যাত্রা সমাবেশের ধারাবাহিকতায় এই শান্তি সমাবেশ।

বলা হচ্ছে, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে সংগঠনগুলোর পক্ষ থেকে এই শান্তি সমাবেশ আহ্বান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এসকে/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ