ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রামগতিতে বিএনপির হামলায় ছাত্রলীগ কর্মীসহ আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে বিএনপির নেতাকর্মীদের হামলায় ছাত্রলীগ কর্মীসহ ৭ জন আহত হয়েছে।  

শুক্রবার (১৪ জুলাই) দিনগত রাত ১০টার দিকে উপজেলার চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী মো. শাকিল, তার বাবা আব্দুর রব, ভাই মো. উজ্জ্বল, মো. ইয়াসিন, মো. হাসান ও বোন বিবি রাবেয়াসহ ৭ জন। শাকিল ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী।  

উপজেলা যুবদলের আহ্বায়ক জমির উদ্দিন মাস্টার নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে স্থানীয় আওয়ামী লীগ।  

খবর পেয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে হামলার ঘটনায় কাউকে আটক করা হয়নি।  

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, নোয়াখালীতে প্রোগ্রাম শেষে বিএনপি নেতাকর্মীরা রামগতির রামদয়াল বাজার এলাকায় আসে। এরপর বিএনপির লোকজনের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মীসহ ৭ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

চর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির উদ্দিন বলেন, ছাত্রলীগ কর্মী শাকিল ও স্থানীয় আব্দুল হাদী কলেজ ছাত্রদল কর্মী জিহাদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে যুবদল নেতা জমিরের নেতৃত্বে তার দলীয় নেতাকর্মীরা ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় হামলাকারীরা একটি টং দোকানঘরে আগুন লাগিয়ে দেয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।