ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির তারুণ্যের সমাবেশের তারিখ পরিবর্তন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুন ৭, ২০২৩
বিএনপির তারুণ্যের সমাবেশের তারিখ পরিবর্তন

ঢাকা: বিএনপির তিন অংঙ্গ সংগঠনের তারুণ্যের সমাবেশের তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মসূচির দিনে যুবলীগ তাদের কর্মসূচি ঘোষণা করায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার (৭ জুন) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি পরিবর্তনের কথা জানান ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবক দলের শীর্ষনেতারা।

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, গত এক যুগ তরুণরা ভোট দিতে পারেনি, তাদের ভোটাধিকার প্রতিষ্ঠায় ঢাকাসহ ৬ বিভাগ ও বগুড়া জেলায় সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয় ২ জুন। তার দু’দিন পর (৪ জুন) যুবলীগ একই স্থানে একই সময় কর্মসূচির ডাক দিয়েছে।

সাংবাদিকদের এক জবাবে টুকু বলেন, জিয়ার সৈনিকেরা সংঘাত চায়না বিধায় নতুন করে কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

যুবলীগ আর তাদের কর্মসূচির পরিবর্তন না করে শুভ বুদ্ধির পরিচয় দেবে উল্লেখ করে যুবদল সভাপতি বলেন, আমরা আর কর্মসূচি পেছাবো না।

পুনঃনির্ধারিত তারিখ, সময় ও স্থান:

১৪ জুন (বুধবার) চট্টগ্রাম, ১৯ জুন (সোমবার) বগুড়া, ২৪ জুন (শনিবার) বরিশাল, ৯ জুলাই (রোববার) সিলেট, ১৭ জুলাই (সোমবার) খুলনা, ২২ জুলাই (শনিবার), ঢাকা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
টিএ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad