ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, মে ১৫, ২০২৩
বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা লোগো ছাত্রলীগ

ঢাকা: সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীর কর্মীকে মারধর ও হত্যার হুমকির মামলায় বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ কারাগারে যাওয়ার পরে আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার (১৫ মে) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার বিকেলে বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না এবং তার ১২ জন অনুসারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এর আগে রোববার (১৪ মে) রাতে বরিশাল নগরের কাউনিয়া এলাকায় সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের চার কর্মীকে মারধর করা হয়।  

এ ঘটনায় মনা আহম্মেদ বাদী হয়ে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক ও নগরের ২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রইজ আহম্মেদ মান্নাসহ নামধারী ২১ জন অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামি করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এনবি/জেএইচ/এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।