ঢাকা, শুক্রবার, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৯ জুন ২০২৩, ২০ জিলকদ ১৪৪৪

রাজনীতি

দল ক্ষমতায় আসলে লুটেপুটে খাবেন: বিএনপির ইউসুফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
দল ক্ষমতায় আসলে লুটেপুটে খাবেন: বিএনপির ইউসুফ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমাদের কাজ করতে দিন। আমরা সরকারের পতন ঘটাই।

তারপর দল যদি ক্ষমতায় আসে, আপনারা লুটেপুটে খাবেন। আমাদের আপত্তি নেই।

বুধবার (১৫ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় একটি রেস্টুরেন্টে সদর থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

এসময় মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ সদর থানা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

টিপু বলেন, আপনারা যদি দেশকে ভালোবেসে থাকেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ভালোবেসে থাকেন তাহলে কাঁদা ছোড়াছুড়ি করবেন না। আমরা কেউ বধির না। আমরা কথা বলতে জানি। দলের স্বার্থে অনেক কথা বলি না। আসুন দলের স্বার্থে আমরা আন্দোলন সংগ্রাম করি।

পাল্টা কমিটি করে অযোগ্যদের দায়িত্ব দিয়ে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবেন না। যদি করেন, সাখাওয়াত টিপু বসে থাকবে না। আমরাও দাঁতভাঙা জবাব দিতে প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, আমরা এমপি মেয়র হওয়ার জন্য আসিনি। সৃষ্টিকর্তা কপালে রাজটিকা দিয়ে থাকলে হবো, নয়ত হবো না। আপনারা এমপি মেয়র হবেন লুটেপুটে খাবেন। ইতিহাসে লেখা থাকবে কারা শহীদ জিয়ার সৈনিক।

বিএনপির এ নেতা বলেন, মহানগর বিএনপির কমিটি দেওয়ার পর আপনারা যেভাবে সহযোগিতা করেছেন তার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমরা যদি কমিটি দিতে গিয়ে পদ বাণিজ্য করে থাকি, তাহলে বাবা মার রক্ত খাই। আমরা কোনো স্বজনপ্রীতি করিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa